kalerkantho


ইসলামপুরে বন্যার্তদের মাঝে খিচুড়ি বিতরণ শুরু

জামালপুর প্রতিনিধি   

১৬ আগস্ট, ২০১৭ ২১:৫৮



ইসলামপুরে বন্যার্তদের মাঝে খিচুড়ি বিতরণ শুরু

ছবি : কালের কণ্ঠ

ইসলামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বন্যার্তদের মাঝে আজ বুধবার দুপুর থেকে উপজেলার ২৪টি স্পট থেকে একযোগে রান্নাকরা খাবার খিচুড়ি বিতরণ শুরু হয়েছে।  

ইসলামপুরের মলমগঞ্জ হাই স্কুল, মলমগঞ্জ কলেজ ও হাড়িয়াবাড়ী হাইস্কুলে আশ্রয় নেওয়া বন্যার্তদের মাঝে বুধবার দুপুরে ওই খিচুড়ি বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জামালপুর সংরক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বেবী।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পাথর্শী ইউপি চেয়ারম্যান ইফতেখার আলম বাবুল, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রায়হান মাস্টার, ইউপি সদস্য দুলাল মিয়া প্রমুখ।  

একইদিন ইসলামপুরের এমপি আলহাজ ফরিদুল হক খান দুলাল এবং ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা উপজেলার বেলগাছা, চিনাডুলি, কুলকান্দি, সাপধরী, নোয়ারপাড়া ও সদর ইউনিয়নের বিভিন্ন পয়েন্টে রান্নাকরা খিচুড়ি বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম এহছানুল মামুন জানান, চলমান ভয়াবহ বন্যায় ইসলামপুরের লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে মানবেতর জীবন কাটাচ্ছেন। ওইসব পানিবন্দি মানুষের খাদ্য সমস্যা সমাধানের জন্য জামালপুর জেলা প্রশাসকের নির্দেশে ইসলামপুরের ২৪টি স্পট থেকে একযোগে খিচুড়ি বিতরণ শুরু হয়েছে।  

তিনি জানান, ইসলামপুরের ২৪টি স্পটের প্রত্যেকটিতে ২১০ কেজি চালের খিচুড়ি রান্না করা হয়েছে। ওইসব খিচুড়ি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের তত্ত্বাবধানে স্বস্ব এলাকার বন্যার্তদের মাঝে বিতরণ করা হয়েছে।


মন্তব্য