kalerkantho


সৈয়দপুরে বন্যাদুর্গতদের মাঝে পরিবর্তনের খাদ্য বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি    

১৬ আগস্ট, ২০১৭ ১৯:৫৯



সৈয়দপুরে বন্যাদুর্গতদের মাঝে পরিবর্তনের খাদ্য বিতরণ

'মানুষের তরে মানুষ মোরা একে অপরের ভাই, চলো সবাই এক সাথে মানবতার তরী বাই'- এ স্লোগানকে সামনে রেখে নীলফামারীর সৈয়দপুরে বন্যাদুর্গতদের মাঝে খাবার বিতরণ করেছে পরিবর্তন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

গতকাল মঙ্গলবার রাতে শহরের ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর কলেজ আশ্রয় কেন্দ্রে ৯০টি ও কাজিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫০টি পরিবারের মাঝে খাবার বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

বিভিন্ন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী, চাকরিজীবী এবং সমাজসেবীদের নিয়ে গড়া শিক্ষা ও সামাজিক সংগঠন 'পরিবর্তন'র আয়োজনে কলেজ আশ্রয়কেন্দ্রে রাতের খাবার বিতরণকালে সৈয়দপুর কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাখাওয়াৎ হোসেন খোকন উপস্থিত ছিলেন।

এ ছাড়া অন্যদের মধ্যে সংগঠনের সহসভাপতি মো. আদনান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. আসিফ আনিস, পরিবেশ সম্পাদক রেজওয়ান খান, সহ দপ্তর সম্পাদক মো. সাজিদ আলী, সদস্য মো. ফয়েজ আহমেদ, উদ্দেশ্য, সিমরান, শান্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

খাদ্য বিতরণকালে অধ্যক্ষ সাখাওয়াৎ হোসেন খোকন পরিবর্তন'র এ উদ্যোগকে স্বাগত জানিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান। এর আগে কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের মাঝে খাদ্য বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

সংগঠন সংশ্লিষ্টরা জানান, সদস্যদের চাঁদা ও স্থানীয় রাজনীতিবিদ ও সমাজসেবী মীর সানোয়ার আলীর আর্থিক সহায়তায় পানিবন্দি পরিবারগুলোর পাশে দাঁড়ানো সম্ভব হয়েছে।    


মন্তব্য