kalerkantho


নওগাঁয় অজ্ঞাত দুই নারীর লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি   

১৩ আগস্ট, ২০১৭ ১৮:৫৮



নওগাঁয় অজ্ঞাত দুই নারীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নওগাঁ সদর ও সাপাহার উপজেলায় অজ্ঞাত পরিচয় দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার সকালে নওগাঁ শহরের পোস্ট অফিস পাড়া ও গত শনিবার সন্ধ্যায় সাপাহার উপজেলার তিলনা এলাকা থেকে ওই দুই নারীর লাশ উদ্ধার করা হয়।  

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, আজ রবিবার সকালে নওগাঁ পৌরসভার পোস্ট অফিস পাড়ায় সরকারি বিএমসি মহিলা কলেজের পেছনে একটি পরিত্যক্ত বাড়িতে এক নারীর (৫০) মৃতদেহ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।  

নওগাঁ সদর মডেল থানার ওসি তোরিকুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ নওগাঁ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহালে লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যাইনি। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।  

অপর দিকে গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে সাপাহার উপজেলার তিলনা ইউনিয়নের কুতুরবাড়ি এলাকার একটি খাল থেকে অজ্ঞাতনামা এক নারীর (৩৩) অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।  

সাপাহার থানার ওসি শাসমুল আলম শাহ জানান, শনিবার বিকেল ৫টার দিকে স্থানীয়রা উপজেলার কুতুরবাড়ি এলাকার একটি খালে এক নারীর লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। সন্ধ্যা ৭টার দিকে ঘটনাস্থলে গিয়ে ওই নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করে।

তিনি জানান এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য