kalerkantho


ট্রাক চালককে পুড়িয়ে হত্যা চেষ্টার মামলা

সিরাজগঞ্জে আসামী গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

সিরাজগঞ্জ প্রতিনিধি    

১৩ আগস্ট, ২০১৭ ১৮:৩০



সিরাজগঞ্জে আসামী গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

ছবি : কালের কণ্ঠ

সিরাজগঞ্জে ট্রাক চালককে পুড়িয়ে হত্যা চেষ্টার মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানব বন্ধন করেছে এলাকাবাসী। আজ রবিবার সকালে সিরাজগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনার মুক্তির সোপানে ঘন্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন মামলার আসামীদের গ্রেপ্তারে পুলিশ গড়িমসি করছে। আসামীরা ক্ষমতাশীল হওয়ার কারনে পুলিশ তাদের গ্রেপ্তার করছে না। দ্রুত আসামীদের গ্রেপ্তারের দাবি জানান তারা।

উল্লেখ, গত ৩১ জুলাই গভীর রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার রেলকলোনীতে হানিফ নামে এক ট্রাক চালককে পুড়িয়ে হত্যা চেষ্টা করে দুবৃত্তরা। পরে সিরাজগঞ্জ সাবেক পৌর আওয়ামী লীগ নেতা শাহদত হোসেনসহ ৪ জন কে আসামী করে থানায় মামলা দায়ের করে। মামলার ১১ দিন অতিবাহিত হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এদেক আগুনে জ্বলসে যাওয়া হানিফ বর্তমানে সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিত্সাধীন রয়েছে।

জানা গেছে, এর আগে চলতি বছরের ১২ জানুয়ারী এই পরিবারের এক শিশু ধর্ষণের অভিযোগ উঠে শাহাদতের বিরুদ্ধে। এরপর স্থানীয়দের সহযোগীয়তায় বিষয়টি সামাজিকভাবে সমঝোতা করে শাহাদত গং।

শাহাদত প্রভাবশালী হওয়ায় এর পর থেকেই শাহাদত ভূক্তভোগী পরিবারটিকে এলাকা থেকে উচ্ছেদ সহ তাদেরর বসতবাড়ি দখলের অপচেষ্টায় লিপ্ত হয়। এরপর থেইে অনেকটা এলাকা ছাড়া এই পরিবার।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, এর আগেও কিছু ঘটনা ঘটেছে। পূর্ব শত্রুতার জের ধরেও ঘটনা ঘটতে পারে। তদন্ত চলছে মেডিক্যাল রিপোর্ট হাতে এলে ব্যবস্থা নেয়া হবে।  


মন্তব্য