kalerkantho


নগরকান্দায় অ্যাম্বুলেন্সে ছিনতাইয়ের ঘটনায় মামলা

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

১৭ জুলাই, ২০১৭ ১৭:৫৮



নগরকান্দায় অ্যাম্বুলেন্সে ছিনতাইয়ের ঘটনায় মামলা

ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের ল্যাংড়ার মোড় এলাকায় রোগী বহনকারী অ্যাম্বুলেন্সে ছিনতাইয়ের ঘটনায় দুই দিন পর থানায় মামলা হয়েছে। তবে এতে কেউ আটক হয়নি। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

গত শনিবার রাত ১২টার দিকে সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের মটুকচর গ্রামের আব্দুল মান্নান মিয়ার মেয়ে হীরাকে বিষধর সাপে দংশন করে। ওই রাতে তাকে প্রথমে বিশ্বজাকের মঞ্জিল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য হীরাকে তার মামা জামাল সরদারের অ্যাম্বুলেন্সে (ঢাকা-ছ-৭১-০২৩৪) করে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রওনা দেওয়া হয়। পথে রাত ২টার দিকে নগরকান্দার রামনগর ইউনিয়নের ল্যাংড়ার মোড় এলাকায় কাঁচা পাটের গাঁট দিয়ে সড়কে ব্যারিকেড দিয়ে অ্যাম্বুলেন্সটি আটকে দেয় ৩-৪ জন ছিনতাইকারী। পরে তারা অ্যাম্বুলেন্সে থাকা রোগীর স্বজনদের কাছ থেকে নগদ প্রায় তিন হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনার পর হাসপাতালে আনার আগেই মারা যান রোগী হীরা।  

অ্যাম্বুলেন্সের চালক জামাল সরদার বলেন, "ওই সড়কে ব্যারিকেড দিয়ে ৩-৪ জন ব্যক্তি অ্যাম্বুলেন্সটিকে আটকে দিয়ে ছিনতাই করে। সাপে দংশনের রোগীর কথা জানালে তারাই (ছিনতাইকারীরা) সড়কের ব্যারিকেড সরিয়ে দেয়। কিন্তু ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার আগেই আমার ভাগ্নি হীরা মারা যায়। " তিনি বলেন, "ভাগ্নির মৃত্যুর শোক কাটিয়ে ওঠার পর আজ সোমবার দুপুরে নগরকান্দা থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করেছি। "

নগরকান্দা থানার ওসি এ এফ এম নাসিম বলেন, "অ্যাম্বুলেন্স চালক জামাল সরদার বাদী হয়ে অজ্ঞাত তিন-চারজন ব্যক্তিকে আসামি করে আজ সোমবার দুপুরে থানায় মামলা করেছেন। " ঘটনাটি গুরুত্ব দিয়ে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ওসি।  


মন্তব্য