kalerkantho


সাভারে ৮ হাজার পিস ইয়াবাসহ ইউপি সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৯ জুন, ২০১৭ ২১:২২



সাভারে ৮ হাজার পিস ইয়াবাসহ ইউপি সদস্য আটক

রাজধানী ঢাকার উপকণ্ঠ সাভারের আমিনবাজার থেকে আট হাজার পিস ইয়াবাসহ এক ইউপি সদস্য এবং আশুলিয়ার কাইচাবাড়ি এলাকা থেকে সাড়ে পাঁচ কেজি গাঁজাসহ চার মাদক কারবারীকে আটক করেছে ডিবি পুলিশ।   সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন ইউপি সদস্য শামীম ব্যাপারী, কাইচাবাড়ি এলাকার সিকান্দার আলীর ছেলে নাহিদ আহমেদ (৩২), আমির আলীর ছেলে রফিকুল ইসলাম টুটুল (২৮), সমর আলীর ছেলে জহিরুল ইসলাম (৩৬) ও মৃত কুদরত আলীর ছেলে আব্দুল হান্নান (৩৫)। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে পুলিশ।  
ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের এএসপি মাহবুবুর রহমান জানান, আমিনবাজার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য শামীম ব্যাপারী দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে তার বাড়িতে অভিযান চালিয়ে আট হাজার পিস ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করা হয়।  
অন্যদিকে সকালে আশুলিয়ার কাইচাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে সাড়ে পাঁচ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারীকে আটক করা হয়।   এ সময় তাদের কাছ থেকে ৫০ বোতল ফেনসিডিলও উদ্ধার করা হয়। আমিনবাজারের এই ইয়াবা কারবারীকে আটক করায় এলাকার সর্বস্তরের মানুষ সন্তোষ প্রকাশ করেছেন।

 


মন্তব্য