kalerkantho


জামালপুর পৌরসভায় ১১৭ কোটি টাকার বাজেট ঘোষণা

জামালপুর প্রতিনিধি    

১৯ জুন, ২০১৭ ১৭:২২



জামালপুর পৌরসভায় ১১৭ কোটি টাকার বাজেট ঘোষণা

জামালপুর পৌরসভায় ২০১৭-১৮ অর্থবছরের জন্য ১১৭ কোটি ৫০ লাখ ৯৫ হাজার ৮০২ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। আজ সোমবার জামালপুর পৌর মিলনায়তনে এক বাজেট অধিবেশনে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মির্জা সাখাওয়াত আলম মনি।  

ঘোষিত প্রস্তাবিত বাজেটে মোট আয় ধরা হয়েছে ১১৭ কোটি ৫০ লাখ ৯৫ হাজার ৮০২ টাকা। আর মোট ব্যয় ধরা হয়েছে ১১৫ কোটি ৮ লাখ ৪১ হাজার ৭৪৫ টাকা। এতে মোট রাজস্ব আয় ১০ কোটি ৬১ লাখ ২০ হাজার ২২০ টাকা এবং রাজস্ব ব্যয় ৯ কোটি ৯০ লাখ ৫ হাজার ৫০০ টাকা দেখানো হয়েছে। এ ছাড়াও মোট রাজস্ব উদ্বৃত্ত উল্লেখ করেছেন  ২ কোটি ৪২ লাখ ৫৪ হাজার ৫৭ টাকা।  

বাজেট প্রস্তাব উপস্থাপনের পর উপস্থিত সাংবাদিক, সুধী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ প্রস্তাবিত বাজেটের উপর এবং পৌরসভার বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন।  

পৌর সচিব মো: নুরুল ইসলাম মিন্টুর পরিচালনায় বাজেট অনুষ্ঠানে বক্তব্য রাখেন পৌর সচিব মো. নূরুল ইসলাম মিন্টু, হিসাব রক্ষক মো. আসাদুজ্জামান আসাদ, প্যানেল মেয়র হেলাল উদ্দিন, রাজিব সিংহ সাহা, সায়মা হামজা সিমি, সাংবাদিক মোস্তফা বাবুল, শফিক জামান লেবু, মোস্তফা মনজু, লুৎফর রহমান, মোখলেছুর রহমান লিখন, জাহাঙ্গীর সেলিম প্রমুখ। এ ছাড়াও অনুষ্ঠানে জামালপুর পৌর সভার সকল কাউন্সিলর, পৌর কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


মন্তব্য