kalerkantho


মেহেরপুরে আইপিএস-টিকিউএম শীর্ষক সেমিনার

মেহেরপুর প্রতিনিধি   

১৯ জুন, ২০১৭ ১৬:৩৩



মেহেরপুরে আইপিএস-টিকিউএম শীর্ষক সেমিনার

ইমপ্রুভিং পাবলিক সার্ভিস থ্রো টোটাল কোয়ালিটি ম্যানেজমেন্ট প্রকল্পের আওতায় অব্যাহত উন্নয়ন শীর্ষক সরকারি কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে তিন দিনব্যাপী কর্মশালা উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকালে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি) ও মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে জাইকার সহযোগিতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।  

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব ও বিপিএটিসির এমডিএস ড. মো: শাহাদৎ হোসেন মাহমুদ। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অদিপ্তরের উপপরিচালক এস এম মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক শেখ ফরিদ আহমেদ, সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবিব। এতে জেলা ও উপজেলার পর্যায়ের সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে ড. মো: শাহাদৎ হোসেন মাহমুদ বলেন, জ্ঞান অর্জন ও দক্ষতা তখনই সফলতা আনবে যখন সেটা মানুষের কল্যাণে কাজে লাগানো হবে।  

সরকারী কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকদের উদ্দ্যেশে তিনি বলেন, আপনার সমাজের বিভিন্ন স্তরে ভূমিকা রেখে চলেছেন। আপনাদের যার যার অবস্থান থেকে ছোট করে হলেও কাজের উন্নয়ন ঘটাতে হবে। তাহলে একদিন সমাজের উন্নয়ন হবে। জনগণের কল্যাণে কাজ হবে।


মন্তব্য