kalerkantho


ফুলবাড়ীতে জামায়াত নেতাকে গণধোলাই

কুড়িগ্রাম প্রতিনিধি    

২১ এপ্রিল, ২০১৭ ২৩:৪৬



ফুলবাড়ীতে জামায়াত নেতাকে গণধোলাই

কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্কুলছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের জের ধরে জনতার হাতে আটক হয়ে গণধোলায়ের শিকার হয়েছেন এক জামায়াত নেতা। তাকে বিক্ষুদ্ধ জনতার হাত থেকে জিম্মায় নিয়েছেন উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।

ঘটনাটি ঘটে গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার সীমান্তবর্তি কৃঞ্চানন্দবকসী গ্রামে। অন্যদিকে স্কুলছাত্রীকে বিয়ে না করলে সে আত্মহত্যার হুমকি দিয়েছে বলে জানা গেছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার চর-গোরকমণ্ডপ ওয়ার্ডের জামায়াতের সভাপতি আমির হোসেন (৪৪) চর-গোরকমণ্ডপ গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। চার সন্তানের জনক আমির হোসেন কৃঞ্চানন্দবকসী জামে মসজিদের ঈমাম। সে বৈজ্ঞানিক পদ্ধতিতে গ্রামের মহিলাদের সংগঠিত করে পবিত্র কোরআন শরিফ শিক্ষা প্রদানের অন্তরালে দৈহিক সর্ম্পক গড়ে তোলে একই এলাকার রমজান আলীর স্কুল পড়ুয়া দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে।  

এভাবে তাদের প্রায় তিন বছর প্রেমের সর্ম্পক চলাবস্থায় গতকাল বৃহস্পতিবার বিকালে কৃঞ্চানন্দবকসী গ্রামে দু'জনে দুলাভাই সাবুর বাড়িতে বেড়াতে আসলে ঘটনা ফাঁস হয়ে যায়। স্থানীয় লোকজন তাদেরকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে জামায়াত নেতাকে উত্তম মধ্যম দেওয়া শুরু করে।  

অবস্থা বেগতিক হলে জামায়াতের সদস্যরা ঘটনাস্থলে সংগঠিত হতে থাকে। পরবর্তিতে উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান রফিকুল ইসলাম ওই ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান ও অনির উদ্দিন শতশত মানুষের মাঝে বিচারের আশ্বাস প্রদানের মুচলেকা দিয়ে জিম্মায় নিয়ে আসেন অভিযুক্ত জামায়াত নেতাকে।

 

স্কুলছাত্রীটিকে চর-গোরকমন্ডপ ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুরের মাধ্যমে পরিবারের কাছে তুলে দেওয়া হয়। ঘটনার শিকার স্কুলছাত্রী জানায়, তার সঙ্গে আমির হোসেনের দীর্ঘ তিন বছরের সম্পর্ক। তার সাথে দৈহিক সম্পর্ক হয়েছে কয়েকবার। সে তাকে বিয়ে করতে চায়।  

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে।

এ ব্যাপারে উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, যেহেতু আমি তাকে জিম্মায় নিয়ে এসেছি অবশ্যই এ অনৈতিক কাজের বিচার হতেই হবে। তা না হলে জনগনের কাছে হিসাব দিবো কী?


মন্তব্য