kalerkantho


নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি অযৌক্তিক : স্বাস্থ্যমন্ত্রী

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২১ এপ্রিল, ২০১৭ ১৯:২৭



নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি অযৌক্তিক : স্বাস্থ্যমন্ত্রী

বিএনপিকে চক্রান্ত ষড়যন্ত্রের পথ পরিহার করে সুষ্ঠু নির্বাচনের পথে ফিরে আসার আহবান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের যে কোনো দাবি অযৌক্তিক। সংবিধানে নিরপেক্ষ সরকার বলে কিছু নেই।

এ দেশে আর কোনদিন অনির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে না। তাই নির্বাচন নিয়ে বিএনপির কোন চক্রান্তই সফল হবে না।  

নির্বাচনে কোন দল অংশ গ্রহণ করবে কি না তা দেখার কোন সুযোগ নেই। আজ শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ সার্কিট হাউসে জেলার সার্বিক উন্নয়ন বিষয়ক এক মত বিনিময় সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।       

এ সময় আগামী নির্বাচনে বিজয়ের জন্য হেফাজতের সাথে সরকারের সখ্যতা বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন আওয়ামী লীগ তার দলীয় নীতি আদর্শ নিয়ে জনগণের জন্য কাজ করে যাচ্ছে। হেফাজতের সাথে আওয়ামী লীগের নীতি আদর্শের কোন মিল নেই। বরং বিএনপি হেফাজতকে কাজে লাগিয়ে ষড়যন্ত্রের পথে পা দিয়েছিল।

সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে উন্নয়ন বিষয়ক সভায় পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য্য, পৌরসবার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পল্লী বিদ্যুতের জিএম আজাহার আলী, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পিডি ডাঃ বাকির হোসেন, গণপুর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক শাহিন হাসান সহ জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ মত বিনিময় সভায় নিজ নিজ দপ্তরের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেন।  


মন্তব্য