kalerkantho


পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নৌ-বাহিনীর ৩ সদস্য নিহত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি    

২১ এপ্রিল, ২০১৭ ১৭:৪৬



পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নৌ-বাহিনীর ৩ সদস্য নিহত

যাত্রিবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলেই নৌ-বাহিনীর দুই সদস্য ফুয়াদ হোসেন (২৬) ও আবদুস সাদেক (২৭) নিহত হয়েছেন। এ ছাড়াও দুর্ঘটনায় গুরুতর আহত অপর নৌ-সদস্য এনামুল হকও বিকেলের দিকে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

আজ শুক্রবার দুপুর ১টার দিকে কলাপাড়া-পটুয়াখালী সড়কের আমতলী-কলাপাড়া সীমান্তবর্তী বান্দ্রা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানায়, কলাপাড়া থেকে যাত্রী নিয়ে আল্লার দান (ঢাকা মেট্রো-ঝ-১১-০৭১৮) নামের একটি বাস পটুয়াখালীর উদ্দেশে যাচ্ছিল। বান্দ্রা মোড় ঘোরার সময় বিপরীত দিক আসা নৌ-বাহিনীর সদস্যদের দ্রুতগামী মোটরসাইকেলের সাথে বাসের মুখোমুখি সংর্ঘষ হয়। এ সময় ঘটনাস্থলেই নৌ-বাহিনীর নাবিক ফুয়াদ হোসেন এবং আবদুস সাদেক মারা যায়। খবর পেয়ে কলাপাড়া ফায়ার সার্ভিস কর্মীরা নৌবাহিনীর সদস্যদের মৃতদেহ উদ্বার করে আমতলী থানায় পাঠিয়ে দেয়। অপরদিকে এ দুর্ঘটনায় গুরুতর আহত অপর নৌ সদস্য এনামুল হককে তাৎক্ষণিক কলাপাড়া হাসপালতে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেলের দিকে তিনি মারা যায় বলে নিশ্চিত করেছেন চিকিৎসক জে.এইচ. খাল লেলীন। এদিকে দুর্ঘটনার পর ঘাতক বাসচালক, হেলপারসহ অন্যান্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।  

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন পায়রা সমুদ্র বন্দরের নিরাপত্তা কর্মকর্তা (নৌ-বাহিনীর) ক্যাপটেন জাহাঙ্গীর হোসেন।

এ সময় তিনি জানান, গুরুতর আহত এনামুলকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকা পাঠানোর আগেই তার মৃত্যু হয়।  

এ ব্যাপারে আমতলী থানার ওসি মো. শহীদুল্লাহ জানান, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘাতক বাস আটক করা হয়েছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য বরগুনায় পাঠানো হচ্ছে।


মন্তব্য