kalerkantho

26th march banner

শাহজাদপুরে চাচার ফলার আঘাতে ভাতিজার মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি   

২১ মার্চ, ২০১৭ ০৫:৪৫



শাহজাদপুরে চাচার ফলার আঘাতে ভাতিজার মৃত্যু

বাবাকে মারপিট করায় চাচার বিরুদ্ধে আদালতে মামলা করতে চাওয়ায় সিরাজগঞ্জের শাহজাদপুরে চাচার ফলার আঘাতে এক ভাতিজার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত জাহাঙ্গীর হোসেন (৩০) উপজেলার গালা ইউনিয়নের ভুলবায়রা গ্রামের আনসার আলী ওরফে আঞ্জুর ছেলে।

শাহজাদপুর থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম সোমবার ঘটনাস্থল থেকে জানান, বুকে ফলার আঘাতের জখমের কারনে জাহাঙ্গীর হোসেনের মৃত্যু হয়েছে। নিহতের সুরুতহাল তৈরী ও তথ্য সংগ্রহ করা হচ্ছে।

তিনি আরও বলেন, বসতবাড়ির ৩ শতক জায়গা নিয়ে দ্বন্দ্বের কারণে গত শনিবার বিকেলে জাহাঙ্গীরের বাবাকে তার চাচা মো: জিন্নাহ ও তার লোকজন মিলে মারপিট করে। ওই ঘটনায় শাহজাদপুরে আমলী আদালতে মামলা করার জন্য যাওয়ায় সংবাদ পেয়ে ক্ষিপ্ত প্রতিপক্ষের স্বজনরা ফেরার পথে বাড়ি কাছে তাকে পিটিয়ে ও ফলার দিয়ে আঘাত করে হত্যা করে। এ ঘটনায় এখনও কেউ গ্রেপ্তার হয়নি। তবে অভিযান চলছে বলে জানান পরিদর্শক।  

নিহতের মেঝভাই জুয়েল রানা অভিযোগ করে বলেন, বসতবাড়ির ৩ শতক জায়গা নিয়ে দীর্ঘদিন ধরে চলা দ্বন্দ্বের কারণে শনিবার বিকেলে স্থানীয় কাশিপুরহাটের মধ্যে আমার ষাটোর্ধ বাবাকে চাচা জিন্নাহ ও তার সমর্থিত লোকজন মারপিট করে। সে বর্তমানে সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বড় ভাই জাহাঙ্গীর হোসেন ও আমি শাহজাদপুর আমলী আদালতে মামলা করতে গিয়েছিলাম। উকিল দিয়ে মামলা লেখা হলেও বিকেল হয়ে যাওয়ায় আদালতে দাখিল করা হয়নি। চাচা জিন্নাহ এ সংবাদ পেয়ে ক্ষিপ্ত হয়ে লোকজন নিয়ে বাড়ির সামনে অপেক্ষা করছিল। আমি আর ভাই জাহাঙ্গীর চাচাদের বাড়ির সামনে পৌছামাত্র তারা লাঠিসোটা ও ফলা নিয়ে আমাদের উপরে হামলা চালায়। এসময় আমি দৌড়ে পালাতে পারলেও তারা ভাইকে ধরে মারপিট করে হত্যা করেছে।


মন্তব্য