kalerkantho


ঝিনাইদহের এলাকাবাসীর সংঘর্ষে আহত সাত

ঝিনাইদহ প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৭ ১৯:২৭



ঝিনাইদহের এলাকাবাসীর সংঘর্ষে আহত সাত

ঝিনাইদহের শৈলকুপায় মসজিদের চাল তোলাকে কেন্দ্র করে দু'দল গ্রামবাসির মধ্যে এক সংর্ঘষে মহিলাসহ অন্তত ৭জন আহত হয়েছে। এ সময় প্রতিপক্ষরা দুইটি বাড়ী ভাঙচুর করে। আজ সোমবার সকালে উপজেলার চড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  

আহতদের মধ্যে ৫জনকে শৈলকুপা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, ওয়াহেদ আলী, আয়ুব আলী, সুখচান, সায়েরা খাতুন ও হাজেরা খাতুন।

আহত ওয়াহেদ আলীর ভাই শরিফুল ইসলাম জানান, চড়পাড়া গ্রামের মসজিদের জন্য প্রতি সপ্তাহে গ্রামের প্রতিটি বাড়ি থেকে চাল তোলা হয়। এই চাল উঠানোকে কেন্দ্র করে আমার ভাই ওয়াহেদের সঙ্গে একই গ্রামের আকবর আলির গতকাল রবিবার সন্ধায় কথাকাটাকাটি হয়।  

এর জের ধরে আজ সোমবার সকালে চড়পাড়া গ্রামের আকবর আলি তার লোকজন নিয়ে ওয়াহেদ আলির বাড়িতে হামলা চালায়। এ সময় ওয়াহেদ আলির লোকজন বাধা দিয়ে উভয় পক্ষের মধ্যে সংর্ঘষ শুরু হয়। সংর্ঘষে উভয় পক্ষের মহিলা সহ ৭জন আহত হয়। এ সময় প্রতিপক্ষরা ওয়াহেদ আলি ও তার লোকজনের দুইটি বাড়ি ভাঙচুর করে।   

শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম জানান, চড়পাড়া গ্রামে মসজিদের চাল তোলাকে কেন্দ্র করে সংঘর্ষে কয়েকজন আহত হয়েছে এবং দুইটি বাড়িতে সামান্য ভাঙচুর হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এখন পরিস্থিতি শান্ত। এ রির্পোট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।


মন্তব্য