kalerkantho


মেহেরপুরে প্রকৌশলীকে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন

মেহেরপুর প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৭ ১৮:০৮



মেহেরপুরে প্রকৌশলীকে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন

আওয়ামী লীগ নেতাদের হাতে মেহেরপুরের গাংনী এলজিইডি উপজেলা প্রকৌশলী মাহবুবুল হককে লাঞ্চিত ও সরকারি কাজে বাধা প্রদান করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন সরকারি কর্মকর্তা কর্মচারি।  

আজ সোমবার সকাল ১০টার দিকে গাংনীর ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম জামাল আহমেদের নেতৃত্বে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা দিলিপ কুমার সেন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর হাবিবুল বাশার, যুব উন্নয়নের ক্রেডিট সুপারভাইজার নকীম উদ্দীন, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকর্তা মনোওয়ার হোসেনসহ সরকারী কর্মকর্তা-কর্মচারিরা অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা উপজেলা প্রকৌশলীকে লাঞ্চিত করার ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।  

প্রসঙ্গত, গত ১৪ মার্চ মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে গাংনী উপজেলা এলজিইডি কার্যালয়ে আওয়ামী লীগ নেতা জহুরুল ইসলাম, জসিম উদ্দিন, মহিবুল ইসলামসহ ৮/৯ জনের একটি দল উপজেলা প্রকৌশলীর কক্ষে প্রবেশ করে। এ সময় তারা গাংনী উপজেলার নবীনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নিয়ে উপজেলা প্রকৌশলীকে মাথা না ঘামানোর জন্য হুমকি দেয়। এর বেশি বাড়াবাড়ি করলে মেরে পুরাতন কবরস্থানে লাশ ফেলে দেওয়া হবে বলে হুমকি প্রদর্শন করে।  
এ সময় তিনি প্রতিবাদ করতে গেলে আসামিরা উপজেলা প্রকৌশলীকে চড় থাপ্পড় মারে। ওই ঘটনায় গত শুক্রবার সন্ধ্যায় উপজেলা প্রকৌশলী বাদি হয়ে ওই তিনজনের নাম উল্লেখ করে সরকারি কাজে বাধা দান ও লাঞ্চিত করার ঘটনায় গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ মামলাটি গ্রহণ করে ওই দিন রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওই তিনজনেক গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে।  


মন্তব্য