kalerkantho


ডোমারে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণের কার্যক্রম উদ্বোধন

ডোমার (নীলফামারী ) প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৭ ১৭:৪৬



ডোমারে স্বল্পমূল্যে খাদ্যশস্য বিতরণের কার্যক্রম উদ্বোধন

'শেখ হাসিনার বাংলাদেশ ,ক্ষুধা হবে নিরুদ্দেশ' এই স্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডোমারের মিরজাগঞ্জ কলেজ মাঠ প্রাঙ্গনে আজ সোমবার দুপুর ২টায় খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় পরিচালিত হতদরিদ্রদের জন্য স্বল্পমূল্যের খাদ্যশস্য বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

উদ্বোধনের পূর্বে এক আলোচনা সভায় জোড়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই সরকারের সভাপতিত্বে  এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক (অবঃ) খায়রুল আলম বাবুল, সাধারণ সম্পাদক ও বোড়াগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ, ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মোকছেদ আলী, জোড়াবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আবুল হাচান প্রমূখ ।

নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার বলেন, প্রাইমারিতে, হাইস্কুলে বিনামুল্যে বই বিতরণ করা হচ্ছে। প্রাইমারিতে শিক্ষার্থীদের উপবৃত্তি দেওয়া হচ্ছে। শেখ হাসিনার ইচ্ছে প্রাইমারিতে ঝরে পড়া বন্ধ করতে হবে। তিনি চাচ্ছেন দেশের মানুষ শিক্ষিত হোক। জাতির পিতার ইচ্ছে ছিল, সবার মুখে হাসি ফুটবে। একটি গোষ্ঠি আছে, যারা বোমা ফোটাচ্ছে, তারা দেশের উন্নয়ন সহ্য করতে পারছে না।


মন্তব্য