kalerkantho


কোটি টাকার ক্ষয়ক্ষতি

ভোলায় অগ্নিকাণ্ডে ৩০ দোকান পুড়ে ছাই

ভোলা প্রতিনিধি    

২০ মার্চ, ২০১৭ ১৭:২৮



ভোলায় অগ্নিকাণ্ডে ৩০ দোকান পুড়ে ছাই

ভোলার তজুমদ্দিনে গতকাল রবিবার গভীর রাতে অগ্নিকাণ্ডে ৩০টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়েছে।

স্থানীয় সূত্র ও ক্ষতিগ্রস্তরা জানায়, রবিবার রাত ১টার দিকে উপজেলার উত্তর খাসের হাট বাজারে উত্তর খাসের হাট বাজারে মিরাজের মুদি দোকান থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত শুরু হয়। এতে মিরাজ, নুর ইসলাম, কবির ডাক্তার, জসিম খলিফা, সেলিম, দিলু, নরেষ, আকিল ধর ডাক্তার, মিজান, করিব, মন্জু, রহমান, রাকিব, কবির, নাজিম, রুবেল, শাকিল, নাজিম উদ্দিন, মফিজের মুদি, ওষুধের দোকান, সেলুন, লেপের দোকান, মনিহারি ও টেইলারি দোকানসহ প্রায় ৩০টি দোকান পুড়ে যায়। এ সময় আরো কয়েকটি দোকানের মালামল নষ্ট হয় বলে জানান তারা।

খবর পেয়ে প্রথমে তজুমদ্দিন পরে বোরহানউদ্দিন ও ভোলা সদর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে ভোর সাড়ে ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় প্রাথমিকভাবে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তজুমদ্দিন ফায়ার সার্ভিস ইনচার্জ মো. বেলায়েত হোসেন জানান, রাত ১টার দিকে উপজেলার উত্তর খাসের হাট বাজারে উত্তর খাসের হাট বাজারে মিরাজের মুদি দোকান থেকে বৈদ্যুতিক শর্টসার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা জালল উদ্দিন অগ্নিকাণ্ডের ঘটনা নিশ্চিত করে বলেন, "রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করা হচ্ছে। "  

 


মন্তব্য