kalerkantho


শিবগঞ্জে তিন জামায়াত কর্মী আটক

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

১৮ মার্চ, ২০১৭ ২১:২৯



শিবগঞ্জে তিন জামায়াত কর্মী আটক

গোপন বৈঠক চলাকালে চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বালুচর গ্রামে একটি বাড়িতে অভিযান চালিয়ে জামায়াতের তিন কর্মীকে অস্ত্র, গুলি, ম্যাগজিন, গানপাউডার ও বিপুল সংখ্যাক জিহাদী বই ও চাঁদা আদায়ের রশিদসহ আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।  

আটককৃতরা হলো উপজেলার কানসাট ইউনিয়নের বালুচর গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম (৫২), একই গ্রামের সেত্তাজ আলির ছেলে আশরাফুল হক (৫০) ও সাতক্ষীরা জেলার কতোয়ালী থানার রায়পাড়া গ্রামের মৃত আরশাদ আলির ছেলে তৈমুর রহমান (৫০)।

 

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: রমজান আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার গভীর রাতে উপজেলার কানসাট ইউনিয়নের বালুচর গ্রামে শরিফুল ইসলামের বাড়িতে এসআই রবিউল আলমের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ২ টি পিস্তুল, ২টি ম্যাগজিন, ৬ রাউন্ড গুলি, দেড় কেজি গান পাউডার বিপুল সংখ্যাক জিহাদী বই ও চাঁদা আদায়ের রশিদসহ তিন জনকে হাতেনাতে আটক করে এবং বাকীরা পালিয়ে যায়।  

তিনি আরও জানান আটককৃতর হলো জামায়াতের কর্মী এবং ঐ সময় নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা হয়েছে।  


মন্তব্য