kalerkantho


ম্যাংগো ফাউন্ডেশন শিবগঞ্জের পথচলা শুরু

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ   

১৮ মার্চ, ২০১৭ ২০:৩৭



ম্যাংগো ফাউন্ডেশন শিবগঞ্জের পথচলা শুরু

আম চাষ ও উৎপাদন-উন্নয়ন ও বৃদ্ধি, কার্বাইড ও বিষমুক্ত আম উৎপাদন ও বাজারজাত করণ, চুরি রোধ, রপ্তানি, আম চাষী, ব্যবসায়ী ও বাগান মালিকদের যে কোন স্বার্থ রক্ষাসহ সার্বিক বিষয় ও সমস্যা সমাধানের লক্ষ ও উদ্দেশ্য নিয়ে ম্যাংগো ফাউন্ডেশন শিবগঞ্জের পথ চলা শুরু হয়েছে আজ শনিবার থেকে।  

আম ও আম সংশ্লিস্টদের সমস্যা, সম্ভাবনা বিষয়ে কাজ করার লক্ষে ম্যাংগো ফাউন্ডেশন শিবগঞ্জের আহ্বায়ক কমিটি গঠনের জন্য সাংবাদিক আহসান হাবিবের আহ্বানে আজ শনিবার শিবগঞ্জ উপজেলা কৃষি অফিস মিলনায়তনে শিবগঞ্জ উপজেলার আম বাগান মালিক ,ব্যবসায়ী ও চাষিদের মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন মোশাররফ হোসেন।  

সভায় উপস্থিত সদস্যদের সিদ্ধান্তের প্রেক্ষিতে ম্যাংগো ফাউন্ডেশন শিবগঞ্জের ১৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে আহ্বায়ক: মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস, যুগ্ম আহ্বায়ক: মোশাররফ হোসেন, সদস্য সচিব: আহসান হাবিব ( সাংবাদিক ) যুগ্ম সদস্য সচিব: সোহরাব আলী, কোষাধাক্ষ: ইসমাইল খান শামীম, ও নির্বাহী সদস্য নির্বাচিত হন সিরাজ উদদৌলা, মেশের আলী, নুরুল ইসলাম, প্রশান্ত কুমার মানিক, মজিবুর রহমান, মাসুদ রানা, মোঃ গোলাম মাসুম, ফিরোজ কবীর লিটিল, কাইউম আলী ও ইসমাইল হোসেন।

মত বিনিময় সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা কৃষি অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মঞ্জুরুল হুদা ও উপজেলা কৃষি অফিসার এস এম আমিনুজ্জামান।


মন্তব্য