kalerkantho


বিএনপি জঙ্গিবাদের হোতা: স্থানীয় সরকার মন্ত্রী

মাদারীপুর প্রতিনিধি    

১৮ মার্চ, ২০১৭ ১৮:১৪



বিএনপি জঙ্গিবাদের হোতা: স্থানীয় সরকার মন্ত্রী

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিএনপি জঙ্গীবাদের হোতা, তারাই জঙ্গীদের লালন পালন করে। জঙ্গীবাদের সমর্থন শুধুমাত্র তারাই করতে পারে; যারা জঙ্গী লালন পালন করে।

আজ শনিবার দুপুরে মাদারীপুরের রাজৈর পৌরসভার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সুধী সমাবেশে রাজধানীতে দুইবার আত্মঘাতী জঙ্গি হামলা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।  

সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে রাজৈর পৌরসভা ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধনী অনুষ্ঠান ও সুধী সমাবেশে এলজিইআরডি মন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।   

সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছে দাবি করে মন্ত্রী আরও বলেন, জঙ্গিবাদের বিরদ্ধে সরকার জিহাদ ঘোষণা করায় বিএনপির গাত্রদাহ শুরু হয়েছে। এতেই প্রমাণিত হয় বিএনপি'ই হল জঙ্গিবাদের হোতা।  

প্রধানমন্ত্রীর ভারত সফরে চুক্তি প্রসঙ্গে এলজিইআরডি মন্ত্রী বলেন, আমরা কেবিনেটে বসি। আমরাও তো জানি না কি চুক্তি হবে। ওনারা (বিএনপি) জানলো কিভাবে কি চুক্তি হবে। যদি কোন চুক্তি প্রধানমন্ত্রী করেন জনগণ তা জানবে। ভারতের সাথে কি চুক্তি হবে সেটা এখনো কোন সিদ্ধান্ত হয়নি।

 

বিএনপি আন্দোলনের কোন ইস্যু না পেয়ে ভারতের সাথে চুক্তি নিয়ে না জেনেই মন্তব্য শুরু করেছে। জনগণ ও দেশের স্বার্থে অনেক দেশের সাথেই সমঝোতা চুক্তি সই করতে হয়। ভারতের সাথে কোন চুক্তি সই করলেই যে দেশ ভারত হয়ে যাবে তা কিন্তু নয়। সরকার যদি কোন চুক্তি করে সেটা জনগণের সমর্থন নিয়েই করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এলজিইআরডির প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী, মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিয়াজ উদ্দিন খান, জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বস, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, রাজৈর উপজেলা চেয়ারম্যান শাহজাহান খান, রাজৈর পৌর মেয়র শামীম নেওয়াজ প্রমুখ।


মন্তব্য