kalerkantho


বিপুল পরিমাণ মাদক উদ্ধার, আটক ২

সোনাগাজীতে পুলিশের সঙ্গে মাদক বিক্রেতাদের সংঘর্ষ, নিহত ১

ছয় পুলিশ সদস্য আহত

ফেনী প্রতিনিধি    

১৮ মার্চ, ২০১৭ ১৬:৪৪



সোনাগাজীতে পুলিশের সঙ্গে মাদক বিক্রেতাদের সংঘর্ষ, নিহত ১

সোনাগাজীতে পুলিশের সঙ্গে মাদক বিক্রেতাদের সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে আহত নুরুল আফসার ফকির আহাম্মদ (৩৫) নামের এক মাদক বিক্রেতার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় অন্তত ছয়জন পুলিশ আহত হন। পুলিশ দুই মাদক বিক্রেতাকে আটক ছাড়াও বিপুল পরিমাণ মাদক উদ্ধার করেছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী থানা পুলিশের একটি দল শুক্রবার গভীর রাতে সোনাগাজী সদর ইউনিয়নের বোলকা পাঠানবাড়ির মোজাফফর আহাম্মদ খানের ছেলে, মাদক বিক্রেতা নুরুল আফসার ফকির আহাম্মদের ঘরে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি ছোড়ে এবং লাঠি, ধারালো দেশীয় অস্ত্র নিয়ে পুলিশ সদস্যদের ‌ওপর হামলা চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় আফসার গুলিবিদ্ধ হন। এ ছাড়া অন্তত সাত পুলিশ সদস্য আহত হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোরে মারা যান তিনি।

আহত পুলিশ সদস্যরা হলেন এএসআই কামরুল ইসলাম, জহির উদ্দিন, সোহাগ মল্লিক, কনস্টেবল নূর মোহাম্মদ, সফিউল্লাহ এবং আবুল খায়ের।

অভিযানে আফসারের ভাই মইনউদ্দিন আলমগীর ও সালাহউদ্দিনকে আটক করা হয়। ওই ঘর থেকে পুলিশ ১০ কেজি গাঁজা, ৮০৫ পিস ইয়াবা, ১২০ পুরিয়া হেরোইন, দেশি-বিদেশি মদ, মাদক গ্রহণের নানা সরঞ্জাম ও মাদক বিক্রির পাঁচ হাজার টাকা উদ্ধার করা হয়। সোনাগাজী মডেল থানার ওসি হুমায়ূন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি জানান, আফসারের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 


মন্তব্য