kalerkantho


ফেনীতে অপহরণের দুই দিন পর যুবক উদ্ধার

ফেনী প্রতিনিধি    

১৮ মার্চ, ২০১৭ ১৪:২৩



ফেনীতে অপহরণের দুই দিন পর যুবক উদ্ধার

ফেনীতে অপহরণের দুই দিন পর কামরুল হাসান তুহিন (২৩) নামের এক যুবককে  উদ্ধার করেছে র‍্যাব। আজ শনিবার সকালে চট্টগ্রামের জোরারগঞ্জ উপজেলার করেরহাট ইউনিয়নের দক্ষিণ আলীনগর আদর্শ গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, গত ১৬ মার্চ রাত ৮টায় নোয়াখালী থেকে ফেনী শহরের হাজারী রোডের রাহাত ভিলায় আসার পথে নিখোঁজ হন কামরুল হাসান তুহিন। এরপর অপহরণকারীরা তার বড় ভাই আবদুর রহিমের ছেলে মো. মোশারফ হোসেনকে মোবাইল ফোনে বিকাশের মাধ্যমে ৮০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। তাদের কথা মতে ১০ হাজার টাকা বিকাশ করেন অপহৃতের স্বজনরা। এরপর অপহরণকারীরা বাকি টাকা না দিলে ভাইকে রাত ১২টার মধ্যে মেরে ফেলা হবে বলে হুমকি দিয়ে মোবাইল ফোন বন্ধ করে দেয় তারা। এরপর বিভিন্ন স্থানে খোঁজ-খবর করে সন্ধান না পেয়ে ফেনীস্থ র‍্যাব ক্যাম্পে অভিযোগ করেন তার বড় ভাই।

র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে জোরারগঞ্জ থানাধীন করেরহাট ইউনিয়নের দক্ষিণ আলীনগর আদর্শ গ্রামে অভিযান চালায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অপহণরকারীরা পালিয়ে যায়। পরে অভিযান চালিয়ে আজ শনিবার সকালে মো.  কামরুল হাসান তুহিনকে উদ্ধার করা হয়। র‍্যাব ৭ এর ফেনী ক্যাম্প অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 


মন্তব্য