kalerkantho


পুলিশ-মাদক ব্যবসায়ী সংঘর্ষ, ৬ পুলিশসহ আহত ৭

কালের কণ্ঠ অনলাইন   

১৮ মার্চ, ২০১৭ ১৩:২২



পুলিশ-মাদক ব্যবসায়ী সংঘর্ষ, ৬ পুলিশসহ আহত ৭

ফেনীর সোনাগাজীতে পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষে ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ছাড়া এ সময় গুলিবিদ্ধ হয়েছেন এক মাদক ব্যবসায়ী। আজ শনিবার ভোর ৫টার দিকে সোনাগাজী উপজেলার ছাড়াইত কান্দি এলাকার বলাকাপাঠান বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় জব্দ করা হয় বিপুল পরিমাণ মাদকদ্রব্য, আটক করা হয় দুই মাদক ব্যবসায়ীকে।

সোনানাগাজী মডেল থানার পরিদর্শক হুমায়ুন কবির খন্দকার  জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে ওই বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে ডাকাত বলে আক্রমণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাঁচ রাউন্ড গুলি ছোড়ে। সংঘর্ষে পুলিশের এএসআই কামরুল হুদা, এএসআই নুর মোহাম্মদ, সোহাগ মল্লিক, জহির উদ্দিনসহ ছয় পুলিশ সদস্য আহত হন।

এসময় গুলিবিদ্ধ হন ফকির আহম্মদ নামে এক মাদক ব্যবসায়ী। এ অবস্থায় তাকে আটক করা হয়। এ ছাড়া এ সময় আলাউদ্দিন ও মহিউদ্দিন নামে আরো দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

পরে ওই বাড়িতে তল্লাশি চালিয়ে পুলিশ ১০ কেজি গাঁজা, ৮০০ পিস ইয়াবা, ১০০ পুরিয়া হেরোইন, বিদেশি মদ, মাদক বিক্রির পাঁচ হাজার টাকাসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। তিনি আরো জানান, এ ব্যাপারে সোনাগাজী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হচ্ছে।

 


মন্তব্য