kalerkantho


লক্ষ্মীপুরে গাড়িতে হঠাৎ আগুনে রক্ষা পেলেন এএসপি

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১৮ মার্চ, ২০১৭ ০৬:০৯



লক্ষ্মীপুরে গাড়িতে হঠাৎ আগুনে রক্ষা পেলেন এএসপি

লক্ষ্মীপুরের রায়পুরে যান্ত্রিক ক্রতির কারণে পুলিশের জিপ গাড়িতে হঠাৎ আগুন লেগে বির্ধ্বস্ত হয়েছে। এতে অল্পের জন্য মৃত্যুর কবল থেকে রক্ষা পেয়েছেন রায়পুর-রামগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) পংকজ কুমার দে।

আগুন লাগার পর কিছু সময় তিনি ওই জিপের ভেতরে আটকা পড়েছিলেন।  

গতকাল শুক্রবার বিকেলে রায়পুর থেকে হাজীমারা পুলিশ ফাঁড়িতে যাওয়ার পথে পাটওয়ারী রাস্তার রেয়ার মডেল মাদ্রাসার সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে লক্ষ্মীপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে স্থানীয়দেও সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।  

পুলিশ সূত্র জানায়, ঘটনার সময় রায়পুর-রামগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) পংকজ কুমার দে রাস্তা দিয়ে যাওয়ার একপর্যায়ে হঠাৎ জিপ গাড়ির সামনের অংশে আগুন জ্বলে উঠে। এ সময় চালক ও দেহরক্ষী দ্রুত নেমে যায়। পরে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে বন্ধ হয়ে যায়। এ সময় ভেতরে আটকা পড়েন পংকজ কুমার। পরে তাদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এ ঘটনায় এএসপি পংকজ কুমার ও তার দেহরক্ষী ইমদাদুল আহত হয়েছেন।

তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে রায়পুর-রামগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) পংকজ কুমার দে বলেন, 'আমার ব্যবহৃত গাড়িটি পুরনো এবং বিভিন্ন যান্ত্রিক সমস্য ছিল। বিষয়টি একাধিকবার উদ্ধর্তন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছিল। দুর্ঘটনার কারণে মৃত্যুর কবল থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছি। '


মন্তব্য