kalerkantho


ভূঞাপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি    

১৭ মার্চ, ২০১৭ ২১:০৫



ভূঞাপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

টাঙ্গাইলের ভূঞাপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে আনন্দঘন পরিবেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত  হয়েছে। এ  উপলক্ষে আজ শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি  বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। এতে অংশগ্রহণ করেন উপজেলা প্রশাসনের কর্মকর্ত-কর্মচারী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক নেতৃবৃন্দ। পরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফ হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম অ্যাডভোকেট। বিশেষ অতিথি ছিলেন  উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ মজিদ মিঞা, উপজেলা ভাইস চেয়ারম্যান সাহিনুল ইসলাম তরফদার বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা বেবী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ টি এম ফরহাদ চৌধুরী, থানার ওসি এ কে এম কাউসার চৌধুরী,আওয়ামী লীগ নেতা মিনহাজ উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে স্বরচিত কবিতা পাঠ, চিত্রাংকন ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ ছাড়া দলীয় কার্যালয়ে  উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদের নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা, দোয়া মাহফিল ও বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

 


মন্তব্য