kalerkantho


জিজ্ঞাসাবাদের জন্য বাড়ি মালিক আটক

অভিযানের আগেই পালিয়ে গেছে সন্দেহভাজন জঙ্গিরা

ফেনী প্রতিনিধি    

১৭ মার্চ, ২০১৭ ১৮:০৩



অভিযানের আগেই পালিয়ে গেছে সন্দেহভাজন জঙ্গিরা

ফেনীর রামপুরের একটি বাসায় জঙ্গিরা অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ ও র‍্যাব। কিন্তু তার আগেই তারা সেখান থেকে পালিয়ে গেছে।

তবে জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিককে আটক করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ফেনী থানা পুলিশের একাধিক দল ও র‍্যাব ৭ এর অধীন ফেনী ক্যাম্পের একটি দল যৌথভাবে আজ শুক্রবার সকালে শহরের রামপুরে সওদাগর বাড়ির একটি ঘরে ব্যাপক তল্লাশি চালায়। তারা ওই ঘর থেকে কয়েকটি জাতীয় পরিচয়পত্রের কপি, কিছু পোশাক ও সন্দেহভাজন জঙ্গিদের ব্যবহৃত কিছু আসবাবপত্র ও সামগ্রীও উদ্ধার করে। কিন্তু পুলিশের অভিযানের আগেই তারা পালিয়ে যায়। এক থেকে দেড় ঘণ্টা তল্লাশির পর পুলিশ ওই ঘরের মালিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ফেনী মডেল থানায় নিয়ে যায়। তবে তদন্তের স্বার্থে পুলিশ ওই বাড়ি মালিকের নাম প্রকাশ করেনি। ওই ঘরে তিন থেকে পাঁচজন জঙ্গি  অবস্থান করার তথ্য রয়েছে বলে পুলিশ দাবি করেছে।

ফেনী মডেল থানার ওসি রাশেদ খাঁন চৌধুরী কালের কণ্ঠকে জানান, গোপনে পাওয়া খবরের ভিত্তিতে পুলিশ ও র‍্যাব ওই বাসায় অভিযান চালায়। তবে এর আগে জঙ্গিরা পালিয়ে গেলেও তাদের ব্যাবহৃত জিনিসপত্র ও আসবাব পাওয়া গেছে।

তিনি জানান, চট্টগ্রামের মিরসরাই ও সীতাকুণ্ডে জঙ্গিবিরোধী অভিযান পরিচালিত হওয়ায় নিরাপদে থাকার স্বার্থে ফেনীর এ অংশে আস্তানা গাড়ে জঙ্গি সদস্যরা। ওসি জানান, জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিককে আটক করা হয়েছে। তবে তার নাম-পরিচয় তদন্তের স্বার্থে গোপন রেখেছে পুলিশ।

 


মন্তব্য