kalerkantho


রাজশাহীতে পুকুরে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী   

১৬ মার্চ, ২০১৭ ২১:৫৬



রাজশাহীতে পুকুরে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হোসেন মোহাম্মদ ফাহিমরে (২০) মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহী নগরীর টিচার্স ট্রেনিং কলেজের পুকুরে ডুবে ওই শিক্ষার্থী মারা যান।

তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।  

টিচার্স ট্রেনিং কলেজের প্রভাষক শাহীনুর রেজা বলেন, ফাহিম তাঁর দুই বন্ধুকে নিয়ে রাজশাহী টির্চা ট্রেনিং কলেজের হোস্টেলে থাকতেন। প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার ক্যাম্পাস থেকে কক্ষে ফিরেন তারা তিনজন। এরপর সন্ধ্যার সময় ফাহিম গোসল করবে বলে কক্ষ থেকে বের হয়। বন্ধুরা তাকে পুকুরে যেতে নিষেধ করলেও ফাহিম জোর করে একাই পুকুরে গোসল করতে নামে।  

একটু পরে তার এক বন্ধু সেখানে গিয়ে দেখে মাঝপুকুরে ফাহিম ডুবে যাচ্ছে। ফাহিমের বন্ধু সাঁতার না জানায় চিৎকার শুরু করে। পরে আশেপাশের লোকজন ছুটে আসতে আসতেই ফাহিম ডুবে যায়। দ্রুত দমকল বাহিনীকে খবর দেওয়া হলে তারা এসে পুকুরের নিচ থেকে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

রাজশাহী সদর দমকল বিভাগের স্টেশন অফিসার ওমর ফারুক জানান, রাবি শিক্ষার্থী পানিতে ডুবে যাওয়ার খবরে দমকল বিভাগের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন। পানির নিচ থেকে ফাহিমকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নগরীর রাজপাড়া থানার ওসি আমান উল্লাহ বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত প্রতিবেদন এবং পরিবারের ইচ্ছা অনুযায়ী পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।


মন্তব্য