kalerkantho


শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে: শেখ সেলিম

গোপালগঞ্জ প্রতিনিধি   

১৬ মার্চ, ২০১৭ ১৭:৪৮



শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে: শেখ সেলিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের সাংসদ শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, আগামী নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। আর সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন হবে শেখ হাসিনার অধীনে। সংবিধান থেকে এক ইঞ্চিও সরবে না এ সরকার।  

আজ বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া খালের ওপর ব্রীজ উদ্বোধন উপলক্ষে স্থানীয় কাজুলিয়া পল্লী মঙ্গল ইউনাইটেড একাডেমী মাঠে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

খালেদা জিয়াকে নির্বাচনে এসে জনপ্রিয়তা পরীক্ষা করে দেখার আহবান জানিয়ে তিনি বলেন, নির্বাচন নিয়ে তালবাহানা করে কোন লাভ হবে না। নির্বাচন নিয়ে কোন আলোচনা হবে না। তাই নির্বাচনে এসে জনপ্রিয়তা যাচাই করুন।  

গোপালগঞ্জ সদর উপজেলার কাজুলিয়া-শেওড়াবাড়ি-ডোমরাশুর সড়কে প্রায় ২ কোটি সাড়ে ৮ লাখ টাকা ব্যায়ে ৩৩ মিটার দৈর্ঘ্য ও ৭.১০ মিটার প্রস্থ আরসিসি গার্ডার ব্রীজ উদ্বোধন করা হয়েছে। বৃহত্তর ফরিদপুর গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্পের অধীনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এটি বাস্তবায়ন করে।  

কাজুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবু দাউদ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, গোপালগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান শেখ লুৎফর রহমান বাচ্চু, এলজিইডির নির্বাহী প্রকৌশল এ কে ফজলুল হক, কাজুলিয়া পল্লী মঙ্গল ইউনাইটেড একাডেমীর প্রধান শিক্ষক মনিরুজ্জামান, কাজুলিয়া ইউপি চেয়ারম্যান মাখন লাল দাস প্রমুখ বক্তব্য রাখেন।


মন্তব্য