kalerkantho


ঝিনাইদহে নির্মাণাধীন বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি    

১৬ মার্চ, ২০১৭ ১৫:২১



ঝিনাইদহে নির্মাণাধীন বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার

ঝিনাইদহ শহরের একটি নির্মাণাধীন বাড়ি থেকে নূর আলম (২৭) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে শহরের হামদহ সোনালী পাড়ার নির্মাণাধীন একটি বাড়ির ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত নূর আলম মাগুরা জেলার শিবরামপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে।

নিহতের পরিবার জানান, নূর আলম মাদকাসক্ত ছিলেন। তিনি বাড়িতে খুব একটা থাকতেন না। মাঝে মধ্যে বাড়িতে আসতেন। আজ বৃহস্পতিবার খবর আসে ঝিনাইদহে তার লাশ পাওয়া গেছে। কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে তা তারা বলতে পারছেন না।

ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ বলেন, "ঝিনাইদহ জেলা শহরের হামদহ সোনালী পাড়ার বিল্লাল হোসেনের নির্মাণাধীন বাড়ির ভেতর এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন। খবর পেয়ে পুলিশ দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

"

তিনি আরও বলেন, "খবর পেয়ে নিহতের স্বজনরা সদর হাসপাতালের মর্গে গিয়ে লাশটি নূর আলমের বলে শনাক্ত করেন। লাশের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ধরে এনে শারীরিক নির্যাতন করে হত্যা করা হতে পারে বলে পুলিশ প্রথমিকভাবে ধারণা করছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে সদর থানায় একটি মামলা হয়েছে। "  

 


মন্তব্য