kalerkantho


রায়পুরে দিনমজুরের বাড়ি ভাঙচুর, শিশু আহত

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৬ মার্চ, ২০১৭ ১৫:১৪



রায়পুরে দিনমজুরের বাড়ি ভাঙচুর, শিশু আহত

লক্ষ্মীপুরের রায়পুরে জমি নিয়ে বিরোধের জের ধরে জহিরুল ইসলাম নামের এক দিনমজুরের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ সময় জহিরুল ইসলামের শিশুকন্যা আঁখি আক্তারকে (৪) পিটিয়ে আহত করা হয়।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বামনী ইউনিয়নের সাইচা গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রতিপক্ষ শফিক উল্লাহসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগে সূত্রে জানা গেছে, জমি নিয়ে সাইচা গ্রামের জহিরুল ইসলামের সঙ্গে  শফিক উল্লাহদের বিরোধ চলে আসছে। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিসি  বৈঠক হয়। ঘটনার সময় শফিক উল্লাহ সহযোগীদের নিয়ে জহিরুলের বসতবাড়িতে হামলা-ভাঙচুর চালায়। এ সময় ঘরের টিনের বেড়া কুপিয়ে বিধ্বস্ত ও আসবাবাপত্র ভাঙচুর করা হয়। ঘটনার সময় তার মেয়ে আঁখিকে মারধর করা হয়। যাওয়ার সময় তারা এক ভরি সোনা, জমি বিক্রির এক লাখ ৫০ হাজার টাকা ও জমির দলিল নিয়ে যায় বলে অভিযোগ জহিরুলের।

আহত আঁখিতে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে প্রতিপক্ষ শফিক উল্লাহ বলেন, "জহিরুলদের সঙ্গে জমি নিয়ে কথাকাটাকাটি হয়েছে। আমরা ঘর ভাঙচুরের ঘটনায় জড়িত নই। কারা এ ভাঙচুর করেছে তা আমাদের জানা নেই। " রায়পুর থানার এসআই) মোস্তফা কামাল বলেন, "এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখানে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। উভয় পক্ষকে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে থানায় হাজির হওয়ার জন্য নোটিশ করা হয়েছে। "  

 


মন্তব্য