kalerkantho


ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে প্রশাসনের প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

১৬ মার্চ, ২০১৭ ১৩:৪৬



ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে প্রশাসনের প্রস্তুতি সভা

ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভার তারিখ পুনর্নির্ধারিত হয়েছে। আগামী ২৮ মার্চের পরিবর্তে ২৯ মার্চ বুধবার বিকেলে শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে জনসভা অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে গতকাল বুধবার ফ্যাক্সযোগে একটি চিঠি এসেছে ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে।

প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব ১ কাজী নিশাত রসুল স্বাক্ষরিত চিঠিতে উল্লেখ করা হয়, মাননীয় প্রধানমন্ত্রী পূর্বনির্ধারিত ২৮ মার্চের পরিবর্তে ২৯ মার্চ বুধবার ফরিদপুর জেলা সফর করবেন। তার এ সফরকে কেন্দ্র করে আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে দ্বিতীয় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া। সভায় বিভিন্ন সরকারি দপ্তর, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা অংশ নেন।

সভায় জেলা প্রশাসক প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সফল করতে সরকারের বিভিন্ন দপ্তরের প্রধানদের কাছে থেকে বিভিন্ন বিষয়ে প্রস্তুতির খোঁজ-খবর নেন।

জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া বলেন, "মাননীয় প্রধানমন্ত্রী আগামী ২৯ মার্চ ফরিদপুরের রাজেন্দ্র কলেজ মাঠে জনসভায় বক্তব্য দেবেন। " তিনি বলেন, "আমরা প্রধানমন্ত্রীর কার্যালয়ে জেলার বিভিন্ন উন্নয়নমূলক ২০টি কাজ উদ্বোধন ও ১৩টি কাজের ভিত্তিপ্রস্তুর স্থাপন অনুষ্ঠানের প্রস্তাবনা পাঠিয়েছি। প্রস্তাবনা অনুমোদনের পর নিশ্চিত করে সংখ্যাটি বলা যাবে।

''

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী প্রমুখ।

 


মন্তব্য