kalerkantho


জয়পুরহাটে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৩

জয়পুরহাট প্রতিনিধি   

১৫ মার্চ, ২০১৭ ১৩:৪৫



জয়পুরহাটে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৩

জয়পুরহাট সদর উপজেলার ফরিদপুর গ্রামে গাছ কাটতে বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় জয়নাল আবেদীন (৬৫) নামের এক কৃষক আজ সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি ওই গ্রামের মৃত ছালামত আলীর ছেলে।

এ ঘটনায় আহত আরো তিনজন জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় মামলা হলে পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ফরিদপুর গ্রামের জয়নাল আবেদীনের জমিতে লাগানো গাছ মঙ্গলবার বিকেলে প্রতিবেশী মতিউর রহমান ও আনিছুর রহমানসহ কয়েকজন জোরপূর্বক কাটতে যান। এতে বাধা দিলে মতিউর রহমান ও  তাদের সহযোগীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালালে জয়নাল আবেদীনসহ চারজন আহত হন। আহতদের জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হলে জয়নাল আবেদীনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাতেই বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার সকালে মারা যান তিনি।

আহতরা হলেন একই গ্রমের মৃত আব্দুর রউফের ছেলে হারুন ও তরুন এবং মৃত ছালামত আলীর ছেলে সিরাজুল ইসলাম। গ্রেপ্তারকৃতরা হলেন একই গ্রামের আব্দুল হাকিমের ছেলে শাহাদত ও বকুল, আব্দুল মতিনের ছেলে শহিদুল ইসলাম এবং মাহফুজুর রহমানের ছেলে শাহাজাহান আলী। জয়পুরহাট সদর থানার ওসি ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য