kalerkantho


নোয়াখালীতে সাজাপ্রাপ্ত আসামির হ্যান্ডকাপ নিয়ে পলায়ন

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

১৪ মার্চ, ২০১৭ ২২:৩১



নোয়াখালীতে সাজাপ্রাপ্ত আসামির হ্যান্ডকাপ নিয়ে পলায়ন

নোয়াখালীর সেনবাগ উপজেলায় মাদক মামলায় আইয়ুব নবী (৩৬) নামের ৬ মাসের সাজাপ্রাপ্ত এক আসামি হ্যান্ডকাপসহ পালিয়ে গেছে। আজ মঙ্গলবার বিকেলে সেনবাগ থানার প্রধান গেইটে এ ঘটনা ঘটে। পলাতক আসামি আইয়ুব নবী উপজেলার বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের সিরাজ মিয়ার ছেলে।  

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার দিবাগত রাতে জেলার সেনবাগ উপজেলার বালিয়াকান্দি গ্রামে মাদক ব্যবসায়ী আইয়ুব আলীর বাড়িতে অভিযান চালিয়ে আইয়ুব আলী ও তার ভাবী বিবি নূর জাহানকে আটক করে সেনবাগ থানা পুলিশ। এ সময় তাদের উভয়ের কাছ থেকে ১২ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।  

আজ মঙ্গলবার দুপুরে আটককৃতদের সেনবাগ উপজেলার ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে আদালত তাদের উভয়কে ৬ মাস করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পরে দণ্ডপ্রাপ্তদের থানায় নিয়ে আসা হয়। বিকেলে দণ্ডপ্রাপ্তদের কারগারে প্রেরণের জন্য নেওয়ার পথে থানার গেইট থেকে আইয়ুব নবী পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়।  

সেনবাগ থানার ওসি হারুন উর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, পলাতক আসামী আইয়ুব নবীকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যহত রয়েছে।

নোয়াখালীর বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ জানান একজন উপপরিদর্শকের নেতৃত্বে দুই পুলিশ কনেষ্টবল তাদের নিয়ে যাবার পথে আইয়ুব নবী পালিয়ে যায়। তাদের দায়িত্ব অবহেলার বিষয়টি খতিয়ে দেখে তাদের বিরুদ্ধে আইনুনাগ ব্যবস্থ নেওয়া হবে।

পালিয়ে যাওয়া আসামিকে ধরার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


মন্তব্য