kalerkantho


২১ হাজার পিস ইয়াবাসহ চারজন আটক

কালের কণ্ঠ অনলাইন   

১৪ মার্চ, ২০১৭ ১২:৫৫



২১ হাজার পিস ইয়াবাসহ চারজন আটক

কুমিল্লার চৌদ্দগ্রামে র‌্যাব ও হাইওয়ে পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২০ হাজার ৮২০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় পাচারকাজে জড়িত থাকার অভিযোগে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার তাদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় মাদক আইনে মামলা করা হয়।

জানা গেছে, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মিয়াবাজারস্থ টাইম স্কয়ার রেস্টুরেন্টে পার্কিং অবস্থায় একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৫-০৩৬৯) তল্লাশি চালিয়ে গাড়ির লাইটিং বক্স এর ভেতর থেকে পলিথিন মোড়ানো অবস্থায় ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে বাসের চালক মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভাটেরচর গ্রামের মৃত মোজাফ্ফর আলীর ছেলে আবদুল হামিদ (৫০), চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর গ্রামের আজহার আলীর ছেলে নাসির চৌধুরী (৩৮), ঝালকাঠি জেলার নলসিটি উপজেলার দপদপিয়া গ্রামের আলা উদ্দিনের ছেলে মো. সুমন (২৪)।

উদ্ধারকৃত ২০ হাজার পিস ইয়াবার আনুমানিক মূল্য প্রায় ৪০ লাখ টাকা বলে র‌্যাব জানায়। আটককৃতরা সবাই মাদক ব্যবসায়ী বলে র‌্যাব এর কাছে স্বীকারোক্তি দিয়েছে।

অপরদিকে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের হাড়িসর্দার এলাকায় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১১-৮৭৩৯) তল্লাশি চালিয়ে আবুল কাশেম (৪৬) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার হাতে থাকা একটি বইয়ের ভেতর থেকে ৮২০ পিস উদ্ধার করা হয়। ধৃত কাশেম কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রুহুল্লার ডেবা গ্রামের আলী আহম্মেদের ছেলে।

এ বিষয়ে র‌্যাব এর ডিএডি পরিদর্শক শহিদুল ইসলাম ও হাইওয়ে পুলিশের এসআই আমান উল্যাহ সরকার বাদী হয়ে সোমবার রাতে চৌদ্দগ্রাম থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন।


মন্তব্য