kalerkantho


পঞ্চগড়ে ১০ তরুণের ৫ দিনব্যাপী সাইকেল ভ্রমণ

পঞ্চগড় প্রতিনিধি   

১৩ মার্চ, ২০১৭ ১৯:১১



পঞ্চগড়ে ১০ তরুণের ৫ দিনব্যাপী সাইকেল ভ্রমণ

পঞ্চগড়ে ‘সড়ক দুর্ঘটনা রোধ করি ও মাদক মুক্ত সমাজ গড়ি’ স্লোগান নিয়ে ১০ তরুণ পাঁচদিন ব্যাপী স্বাধীনতা সাইকেল ভ্রমন শুরু করেছে। আজ সোমবার সকালে পঞ্চগড় বিপি সরকারি উচ্চ বিদ্যালয় চত্বরে স্বাধীনতা সাইকেল ভ্রমন কার্যক্রমের উদ্বোধন করেন জেলা শিক্ষা অফিসার শঙ্কর কুমার ঘোষ।

জানা যায়, পঞ্চগড় সাইক্লিং রাইডার্সের (পিসিআর) এই সদস্যরা পঞ্চগড়ের পাঁচ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে সড়ক দুর্ঘটনা রোধ এবং মাদক মুক্ত সমাজ গঠনে লিফলেট বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা চালাবে।  

আজ সোমবার তারা সদর উপজেলায় প্রচারণা চালায়। আগামী কাল মঙ্গলবার আটোয়ারী ও বিকেলে বোদা উপজেলায়, বুধবার- দেবীগঞ্জে ও বৃহস্পতিবার- তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে প্রচারণা চালাবে। পরদিন শুক্রবার তারা তেঁতুলিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন শেষে পঞ্চগড়ে ফিরে আসবেন।  

এতে পৃষ্ঠপোষকতা করছেন তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন। পঞ্চগড় সাইক্লিং রাইডার্সের সভাপতি হাবিবুর রহমান বলেন, সাম্প্রতিক সময়ে সড়ক দুর্ঘটনা বৃদ্ধি ও মাদকের প্রতি নানা বয়সী মানুষের আসক্তিও বাড়ছে। এসব বিষয় লক্ষ্য রেখে সাইকেল ভ্রমণ অভিযান শুরু করা হয়েছে। আশা করছি, আমাদের উদ্দেশ্য কিছুটা হলেও সফল হবে।


মন্তব্য