kalerkantho


শিশুকে হত্যার পর মায়ের বিষপান

জামালপুর প্রতিনিধি    

১৩ মার্চ, ২০১৭ ১৫:৩৯



শিশুকে হত্যার পর মায়ের বিষপান

জামালপুরের ইসলামপুরের ডাক্পাড়া গ্রামে আজ সোমবার ভোরে চার বছরের শিশু সন্তানকে গলাটিপে হত্যার পর শিশুটির মা বিষপানে ‌আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের জনৈক ব্যক্তি স্ত্রী এবং দুই শিশু সন্তান  (৭) ও (৪) নিজ বাড়িতে রেখে ঢাকায় রিকশা চালান। এদিকে, স্বামীর অনুপস্থিতির সুযোগে স্ত্রী একই গ্রামের আবেদ আলীর ছেলে আব্দুল মোমিন মেকারের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। সেই সুবাদে রবিবার রাতে সন্তানদের নিজ ঘরে রেখে তিনি একই গ্রামে প্রেমিক মোমিনের ঘরে যান। এ ঘটনা টের পেয়ে ওই বাড়ির লোকজন তাকে লাঞ্ছিত করে তাদের বাড়িতে ফেরত পাঠান।

এ সময় নিজ বাড়িতে ফিরে ওই নারী ক্ষোভে-দুঃখে সোমবার ভোরে তার চার বছরের শিশুকন্যাকে গলাটিপে হত্যা করেন। এরপর নিজে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। খবর পেয়ে তার বাবা ঘটনাস্থলে এসে তার অসুস্থ মেয়েকে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক  আশঙ্কাজনক দেখে দ্রুত জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।

ইসলামপুর থানার ওসি দীন ই আলম বলেন, "পরকীয়ার দ্বন্দ্বে এক নারী তার শিশু সন্তানকে হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টার খবর জেনেছি। ঘটনাস্থল থেকে শিশু আমেনার লাশ উদ্ধার করা হয়েছে।

তবে ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই শিশুটির নানা তার অসুস্থ কন্যাকে চিকিৎসার জন্য দ্রুত ঘটনাস্থল থেকে নিয়ে হাসপাতালে চলে গেছেন। "


মন্তব্য