kalerkantho


ধানসিঁড়ি পরিবহনে পাওয়া গেছে লক্ষাধিক টাকা, মিলছে না দাবিদার

কালের কণ্ঠ অনলাইন   

১২ মার্চ, ২০১৭ ১৭:১৬



ধানসিঁড়ি পরিবহনে পাওয়া গেছে লক্ষাধিক টাকা, মিলছে না দাবিদার

খুলনা থেকে বরিশাল সড়কে চলাচলকারী ধানসিঁড়ি পরিবনের একটি যাত্রীবাহী বাসে লক্ষাধিক টাকা পাওয়া গেছে। গত ছয় দিনেও ওই টাকার দাবিদার পাওয়া যায়নি। উপযুক্ত প্রমাণ সাপেক্ষে টাকার দাবীদার বাগেরহাট ও মোরেলগঞ্জ সড়ক পরিবহন মালিক সমিতির কার্যালয় থেকে উক্ত টাকা গ্রহণ করতে পারবেন।

বাগেরহাট আন্ত: জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম মন্টু জানান, গত ৭ মার্চ খুলনা থেকে বরিশাল সড়কে চলাচলকারী ধানসিঁড়ি পরিবহনের একটি বাস থেকে যাত্রীরা নামার পর স্টাফরা বেশকিছু টাকা পরে থাকতে দেখে। পরে গুনে দেখা যায় টাকার পরিমান লক্ষাধিক ছাড়িয়েছে। এর পর থেকে তারা বিভিন্ন ভাবে ওই টাকার দাবিদার খুজতে থাকে। কিন্তু আজ রবিবার পর্যন্ত ওই টাকার আসল দাবিদার খুজে পাওয়া যায়নি।

ওই টাকার আসল দাবিদার উপযুক্ত প্রমাণ সাপেক্ষে বাগেরহাট আন্ত: জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি শেখ নজরুল ইসলাম মন্টু, মোবাইল নম্বর-০১৭১১৩২০৯১১, সাধারণ সম্পাদক এ বাকী তালুকদার, মোবাইল নম্বর-০১৯২৮১৭০৮২৪, মহিষপুরা-খুলনা আন্ত: জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি শেখ মাসুদুর রহমান, মোবাইল নম্বর ০১৭১১৩৪৬০৪৪ এর সাথে যোগাযোগ করে টাকা গ্রণহ করতে পারবেন বলে তিনি জানান।


মন্তব্য