kalerkantho


মাগুরায় বখাটে যুবকের উৎপাতে স্কুল ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

মাগুরা প্রতিনিধি   

১১ মার্চ, ২০১৭ ২১:১৪



মাগুরায় বখাটে যুবকের উৎপাতে স্কুল ছাত্রীর আত্মহত্যার চেষ্টা

প্রেমের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে মাসুদ নামের এক বখাটে প্রতিবেশী স্কুল ছাত্রীকে মারধর করায় ক্ষোভে দুখে আজ শনিবার বিকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে ওই স্কুল ছাত্রী। গুরুতর অসুস্থ অবস্থায় ওই ছাত্রীকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অভিযুক্ত মাসুদকে (১৮) গ্রেপ্তার করেছে।

স্কুল ছাত্রীর বাবা জয়নাল আবেদিন সাংবাদিকদের জানান, প্রতিবেশি আক্তার বিশ্বাসের ছেলে মসুদ বেশকিছু দিন ধরে তার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। মাগুরা দুধ মল্লিক বালিকা বিদ্যালয় থেকে ক্লাস শেষে আজ শনিবার বিকেলে বাড়ি ফেরার পথে মাসুদ মেয়েটিকে আবারো প্রেমের প্রস্তাব দেয়।  

এতে প্রতিবাদ করলে বখাটে মাসুদ প্রকাশ্যে মেয়েটিকে চড়-থাপ্পড় মারে। বিষয়টি সে বাড়িতে গিয়ে পিতা মাতাকে জানায়। জয়নাল আবেদিন এ ঘটনা তখনই মাসুদের বাবা-মাকে জানালে তারা জয়নাল আবেদিনকে বকাঝকা করেন। এ ঘটনা জানতে পেরে ক্ষোভে, অভিমানে তার মেয়ে ঘরে দজরা দিয়ে গলায় ফাঁস দেয়। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে।  

সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক কৃষ্ণ বিশ্বাস জানান, আত্মহত্যার চেষ্টাকারী স্কুল ছাত্রীর চিকিৎসা চলছে।

২৪ ঘন্টা না গেলে কিছু বলা যাচ্ছে না। সদর থানার ওসি তদন্ত মোঃ হোসেন আল মাহবুব জানান, অভিযুক্ত মাসুদকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা হবে।  


মন্তব্য