kalerkantho


মুজিবনগরে ৬ বছর বয়সী শিশু ধর্ষণ

মেহেরপুর প্রতিনিধি   

১১ মার্চ, ২০১৭ ১৮:৫৯



মুজিবনগরে ৬ বছর বয়সী শিশু ধর্ষণ

মেহেরপুরের মুজিবনগর উপজেলার সোনাপুর মাঝপাড়া গ্রামে ৬ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করেছে মাজেদুল হক নামের এক বখাটে। ধর্ষিত শিশুটি সোনাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির এক ছাত্রী।  আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। বখাটে মাজেদুল সোনাপুর গ্রামের শাহাবদ্দিন আলীর ছেলে।  

স্থানীয়রা জানান, ঘটনার সময় মাজেদুল শিশুটিকে ফল খাওয়ার লোভ দেখিয়ে মাঠের মধ্যে একটি ভাঙা ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে গিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় শিশুটি চিৎকার শুরু করলে ধর্ষক পালিয়ে যায। আশে পাশের লোকজন শিশুটির চিৎকার শুনে তাকে উদ্ধার করে বাড়িতে পৌছে দেয়। পরে শিশুটির বাবা মা তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।  

মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রফিক উন নবী সিয়াম জানান, প্রাথমিক লক্ষন দেখে মনে হয়েছে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। পরীক্ষার পর বিষয়টি পরিস্কার হবে।

 

মুজিবনগর থানার ওসি কাজী কামাল হোসেন জানান, বিষয়টি জানতে পেরে পুলিশ পাঠানো হয়েছে। তবে মেয়ের পরিবারের পক্ষ থেকে কেউ কোন অভিযোগ করেননি।  

ধর্ষিতার পিতা জানান, গ্রামের মোড়লদের চাপে থানায় জানানো হয়নি। তারা বিচার করার আশ্বাস দিয়েছে। ঠিকমত বিচার না করলে মামলা করা হবে বলে তিনি জানান।


মন্তব্য