kalerkantho


ইসলামী বিশ্ববিদ্যালয় ব্যবস্থাপনা বিভাগের অ্যালামনাই অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি    

১১ মার্চ, ২০১৭ ১৫:০৬



ইসলামী বিশ্ববিদ্যালয় ব্যবস্থাপনা বিভাগের অ্যালামনাই অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়েল ব্যবস্থাপনা বিভাগের প্রথম অ্যালামনাই অনুষ্ঠিত হয়েছে। 'এসো মিলি স্মৃতির মোহনায়'- এ স্লোগানকে সামনে রেখে বিভাগের অ্যালামনাই অনুষ্ঠানকে প্রাণের মেলায় পরিণত করেন সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

আজ শনিবার সকাল ১১টায় ব্যবস্থাপনা বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরফিনের নেতৃত্বে ব্যবসায় প্রশাসন অনুষদের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলানায়তনে আলোচনা সভায় মিলিত হয়। ব্যবস্থাপনা বিভাগ অ্যালামনাই কমিটির আহ্বায়ক মোহাম্মদ মহসিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী।

এতে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচর্য অধ্যাপক ড. মো. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. সেলিম তোহা, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. কাজী আখতার হোসেন এবং ইসলামী বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরফিন। আলোচনা সভা শেষে বিকেল ৩টার দিকে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 


মন্তব্য