kalerkantho


একটি গোষ্ঠী নতুন করে ষড়যন্ত্র করছে: খাদ্যমন্ত্রী

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৭ ১৪:৫৪



একটি গোষ্ঠী নতুন করে ষড়যন্ত্র করছে: খাদ্যমন্ত্রী

জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে জঙ্গিরা ততই তৎপর হওয়ার চেষ্টা চালাচ্ছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তিনি আরও বলেছেন, বর্তমান সময়ে একটি গোষ্ঠী নতুন করে ষড়যন্ত্র করে শিক্ষার্থীদের ভুল পথে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। আজ শনিবার দুপুরে সাভারের আমিনবাজারে মীরপুর মফিদ-ই-আম স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও মেধাবীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। এসময় কামরুল ইসলাম আরও বলেন, বাংলাদেশে জঙ্গিরা এখন তৎপর, তাই জঙ্গিদের কঠোর হাতে দমন করার উদ্যোগ নিয়েছে সরকার। এসময় তিনি বিএনপি জামায়াতের প্রতি ইঙ্গিত করে তাদের যেকোনও ষড়যন্ত্রে সজাগ থাকার জন্য সবার প্রতি আহ্বান জানান।

মন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, কোমলমতী শিক্ষার্থীদের সহজেই বিভ্রান্ত করে ভুল পথে পরিচালনা করার চেষ্টা করে একটি গোষ্ঠী। তাই কারও মধ্যে কোনও আচরণগত পরিবর্তন দেখলে অভিভাবক ও শিক্ষকদের জানানোর পরামর্শ দেন মন্ত্রী। এছাড়াও তিনি বলেন, জন্মের ইতিহাস ভুলে গেলে চলবে না। উন্নত জাতিতে পরিণত হতে গেলে শিক্ষার গুণগত মান যেমন বাড়াতে হবে তেমনি মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস শিক্ষার্থীদের জানাতে হবে। পরে মন্ত্রী মেধাবী শিক্ষার্থী ও ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

মীরপুর মফিদ-ই-আম স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি দীন মোহাম্মদ এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু নাসের বেগ, মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ শাহরিয়ার মেনজিস, আমিনবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, মীরপুর মফিদ-ই-আম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মালেকসহ আরও অনেকে।


মন্তব্য