kalerkantho


ভাণ্ডারিয়ায় ৫০২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর    

১১ মার্চ, ২০১৭ ১৪:৫১



ভাণ্ডারিয়ায় ৫০২ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

পিরোজপুরর ভাণ্ডারিয়ায় সবুর জমাদ্দার (২৯) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০২ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তার সবুর জমাদ্দার ভাণ্ডারিয়া উপজেলার লক্ষ্মঅপুরা গ্রামের মৃত মালেক জমাদ্দারের ছেলে।

র‍্যাব সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে লক্ষীপুরা গ্রামের সবুর জমাদ্দার নিজ দোকানের সামনে বসে ইয়াবা বিক্রয় করছেন- এমন গোপন সংবাদ পায় র‍্যাব। ওই সংবাদের ভিত্তিতে র‍্যাব ৮, বরিশাল, সিপিএসসির একটি বিশেষ টহলদল সেখানে অভিযান চালায়। এ সময় মাদক ক্রেতা-বিক্রেতারা পালানোর চেষ্টা করলে র‍্যাব ধাওয়া করে সবুর জমাদ্দারকে আটক করে। পরে তার কাছ থেকে ৫০২ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, গ্রেপ্তার মাদক ব্যবসায়ী সবুর দেশের বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া থানাসহ উপকূলীয় এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছিলেন। ভাণ্ডারিয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার জানান, র‍্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ী সবুরকে ভাণ্ডারিয়া থানায় সোপর্দ করলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। এ ঘটনায় বরিশাল র‍্যাব ৮, বরিশাল সিপিএসসি'র উপসহকারী পরিচালক মো. সৈয়দুজ্জামান বাদী হয়ে ভাণ্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

 


মন্তব্য