kalerkantho


ঝগড়ার পর যুবকের আত্মহত্যা, স্ত্রী পলাতক

কালের কণ্ঠ অনলাইন   

১১ মার্চ, ২০১৭ ১১:৩৯



ঝগড়ার পর যুবকের আত্মহত্যা, স্ত্রী পলাতক

চট্টগ্রাম নগরীতে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নাইমুল ইসলাম (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।   ঘটনার পর বাসা থেকে তার স্ত্রী নাসরিন আক্তার পালিয়ে গেছেন।

শুক্রবার (১০ মার্চ) রাতে এই আত্মহননের ঘটনা ঘটেছে। নাইমুল নগরীর চান্দগাঁও মাজার গেইট এলাকার বাসিন্দা মুজিবুল হক করিমের ছেলে।   নগরীর ১০ নম্বর রুটের সিটি সার্ভিস বাসের চালক ছিলেন নাইমুল। এক বছর আগে নিজের পছন্দে বিয়ে করেন নাইমুল।   এরপর চান্দগাঁও থানার কে বি আমান আলী রোডে বেলালি কলোনিতে ভাড়া বাসায় নাইমুল স্ত্রীকে নিয়ে থাকতেন বলে জানান বড় ভাই হাফেজ ইকবাল হোসেন।

ইকবাল জানান, শুক্রবার রাতে নাইমুল মারা গেছে খবর পেয়ে ইকবাল ও তার বাবা ছুটে যান।   নাইমুলের বাসায় গিয়ে দেখেন তাকে খাটের উপর শুইয়ে রাখা হয়েছে। বাসায় তার স্ত্রী, শ্বশুর-শাশুড়ি কেউ নেই। নাইমুল বেঁচে আছেন ভেবে তারা দ্রুত তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চান্দগাঁও থানার ওসি সাইফুল ইসলাম চৌধুরী বলেন, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে নাইমুল গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।   খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।   তবে তার স্ত্রী ও শ্বশুরের পরিবারের কাউকে পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের পর নাইমুলের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন ইকবাল।

 


মন্তব্য