kalerkantho


কালাপাড়ায় দূর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

কালাপাড়া প্রতিনিধি   

১০ মার্চ, ২০১৭ ১৭:২৬



কালাপাড়ায় দূর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন

সমুদ্র তীর ঘেঁষা প্রত্যন্ত পল্লীর শিশু-কিশোরসহ সর্বস্তরের মানুষের অংশগ্রহনে দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। সমুদ্রে দূর্যোগ সৃষ্টি হলেই ক্ষতির সম্মুখিন হয় পটুয়াখালীর মহিপুর থানার ধুলাসার ইউনিয়নের চরচাপলী গ্রামের সর্বস্তরের মানুষ।

তাদের অংশগ্রহনে আজ শুক্রবার বেলা ১১টায় ‘দূর্যোগের প্রস্তুতি সারাক্ষণ, আনবে টেকসই উন্নয়ন’ এই শ্লোগান নিয়ে অনুষ্ঠিত হয় র‌্যালী ও আলোচনা সভা।  

কোস্টাল ক্লাইমেট রেজিলিয়েন্ট ইনফ্রাস্ট্রাকচার প্রজেক্টের আওতায় কলাপাড়া এলজিইডি’র উদ্যোগে অনুষ্ঠিত র‌্যালীটি বিদ্যালয় চত্বর থেকে শুরু হয়ে গ্রামের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে চরচাপলী সাইক্লোন শেল্টারে সাংবাদিক হুমুায়ন কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রফিকুল ইসলাম, সুপারভিশন ইঞ্জিনিয়র মো. ফারুক হোসেন, উপজেলা সুপারভিশন ইঞ্জিনিয়র মো. জহিরুল ইসলাম, চরচাপলী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি ও ধুলাসার ইউনিয়ন শ্রমিক লীগ সভাপতি মশিউর রহমান। সভায় দূর্যোগ বিষয়ে স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন।  


মন্তব্য