kalerkantho


ফরিদপুরে নিখোঁজের নিখোঁজের তিনদিন পর

ডায়াবেটিক হাসপাতালের লিফট-এর নীচ থেকে নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১০ মার্চ, ২০১৭ ১৩:০৬



ডায়াবেটিক হাসপাতালের লিফট-এর নীচ থেকে নারীর লাশ উদ্ধার

নিখোঁজর তিন দিন ফরিদপুর শহরের ডায়াবেটিক অ্যাসোসিয়েশন মেডিক্যাল কলেজ হাসপাতালের একটি ভবনের লিফটের নীচ থেকে সূর্য বেগম (৬০) নামের এক নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে গন্ধ পেয়ে লিফটের নিচ থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা হাসপাতালের দুই নম্বর ভবনের লিফটের নীচে চাপা পড়া সূর্য বেগমের মরদেহ উদ্ধার করে।

সুর্য বেগম  ফরিদপুর সদর উপজেলার মাচ্চর ইউনিয়নের বারখাদা গ্রামের মনছের শেখের স্ত্রী।
ফরিদপুর কোতয়ালী থানার এস আই বিপুল দে জানান, গত রবিবার সূর্য বেগমের ভাগ্নি হালিমার টিউমার অস্ত্রোপচারের জন্য হাসপাতালে আসেন সূর্য বেগম। পরদিন সোমবার হালিমার অস্ত্রোপচার শেষ হলেও সুর্য বেগম হাসপাতালে থেকে যান। রাতেও তিনি হাসপাতালে অবস্থান করছিলেন। গত মঙ্গলবার রাত ৯ টার পর থেকে সূর্য বেগমকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। সূর্য বেগমের নিখোঁজের ঘটনাটি স্বজনরা হাসপাতাল কর্তৃপক্ষকে জানিয়ে পরে কোতয়ালী থানায় একটি সাধারণ ডাইরি(জিডি) করেন।

ফরিদপুর ডায়াবেটিক সমিতির সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ জানান, সূর্য বেগমের নিখোঁজের ব্যাপারে কেউ আমাদেও কাছে অভিযোগ করেনি। তিনি বলেন, আজ সকালে দুর্গন্ধ পেয়ে খোঁজ নিয়ে পুলিশকে ঘটনাটি জানানো হয়।
ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার মো. সাইফুজ্জামান জানান, পুলিশের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লিফট সরিয়ে ওই নারীর অর্ধ গলিত লাশ উদ্ধার করেছি।


ফরিদপুর কোতয়ালী থানার উপপরিদর্শক(এসআই)বিপুল চন্দ্র দে জানান,লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

 


মন্তব্য