kalerkantho


কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত সদস্য নিহত

কালের কণ্ঠ অনলাইন   

১০ মার্চ, ২০১৭ ০৯:৫০



কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত সদস্য নিহত

কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়ায় গোয়েন্দা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মিন্টু (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় আহত হয়েছে তিন পুলিশ সদস্য।

ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি। বৃহস্পতিবার  দিবাগত রাত ২টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাবিবরুল ইসলাম সাংবাদিকদের বলেন,, বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ব্রিজের কাছে আদিবাসী অফিসের সামনে সড়কে গাছ ফেলে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। এমন খবরের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল সেখানে অভিযানে গেলে ডাকাত দল তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় আত্মরক্ষার্থে গোয়েন্দা পুলিশও গুলি চালায়। একপর্যায়ে অন্য ডাকাতরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ হয় মিন্টু। এ অবস্থায় মিন্টুকে উদ্ধার করে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুদা জানান, ঘটনাস্থলে তল্লাশি  চালিয়ে ২টি পিস্তল, ৩ রাউন্ড গুলি, একটি গাছ কাটার করাত ও তিনটি রামদা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের এএসআই নিহার রঞ্জনসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছে।

নিহতের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।   নিহত মিন্টু পার্শ্ববর্তী রাজবাড়ী জেলার পাংশার উপজেলার বাসিন্দা। তিনি আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত সদস্য, তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।


মন্তব্য