kalerkantho


কেরানীগঞ্জে হেরোইনসহ ৪ মাদক বিক্রেতা গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

৯ মার্চ, ২০১৭ ২১:০৪



কেরানীগঞ্জে হেরোইনসহ ৪ মাদক বিক্রেতা গ্রেপ্তার

দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া ও হাসনাবাদ এলাকায় অভিযান চালিয়ে ১৫শ পুড়িয়া হেরোইনসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো মিঠুন (৩০), বাবুল মিয়া ওরফে বাবু (৩৮), নুরুল ইসলাম (৪২) ও আয়েশা (২৬)।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার সহকারী উপ পরিদর্শক (এ এস আই) সেলিম মোল্লা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, ইকুরিয়া এলাকায় একদল মাদক কারবারি অত্মগোপন কওে মাদক কেনাবেচা করে আসছে। এমন সংবাদের ভিত্তিতে সহকারী উপ পরিদর্শক খাইরুজ্জামানের সহযোগীতায় বুধবার রাতে ইকুরিয়া এলাকায় অভিযান চালাই। অভিযানে আয়েশা নামে এক নারী মাদক কারবারিকে আটক করা হয়। ওই নারী মাদক কারবারির দেহ তল্লাশী করে  ১শ পুরিয়া হেরোইন পাওয়া যায়। এ ঘটনায় রাতেই মাদক আইনে একটি মামলা করা হয়। বৃহস্পতিবার সকাল ১১টায় আয়েশারা স্বীকারোক্তী মোতাবেক হাসনাবাদ নদীর পাড় এলাকায় বুড়িগঙ্গা চীন মৈত্রী সেতুর নিচে অভিযান চালিয়ে বাকি ৩ যুবককে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাসি করে ১৪শ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় সহকারী উপ পরিদর্শক (এ এস আই) সেলিম মোল্লা বাদী হয়ে মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে।

 


মন্তব্য