kalerkantho


মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে: জাকির

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৯ মার্চ, ২০১৭ ২০:১৪



মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে: জাকির

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন বলেছেন, মাদকের বিরুদ্ধে ছাত্রলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তরুণ প্রজম্মকে বাঁচাতে এজন্য যুদ্ধ ঘোষণা করতে হবে।

প্রত্যেকটি শিক্ষা-প্রতিষ্ঠানে গিয়ে সচেতনতা সৃষ্টি করা প্রয়োজন। একটি সুন্দর সমাজ গঠনে শেখ হাসিনা তরুণদের নিয়ে স্বপ্ন দেখেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চেতনায় উদ্বৃদ্ধ হয়ে নেতাকর্মীদের জ্ঞাননির্ভর রাজনীতি চর্চা ও দেশ প্রেমে এগিয়ে আসতে হবে।

১৪ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্মীপুরে আগমন উপলক্ষে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। লক্ষ্মীপুর মহিলা কলেজ মাঠে জেলা ছাত্রলীগের এ প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম এ মমিন পাটওয়ারী, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আল আমিন, অরিফুজ্জামান সুমন, মনির হোসেন প্রমুখ। প্রস্ততি সভায় জেলার বিভিন্ন শাখার ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেয়।


মন্তব্য