kalerkantho


ম্যাজিস্ট্রেট সোহেল রানা গুরুতর আহত

ভ্রাম্যমাণ আদালতের ওপর মাদক বিক্রেতাদের হামলা,আনসার সদস্য নিহত

ফেনী প্রতিনিধি   

৯ মার্চ, ২০১৭ ১৯:৫৫



ভ্রাম্যমাণ আদালতের ওপর মাদক বিক্রেতাদের হামলা,আনসার সদস্য নিহত

আহত ম্যাজিস্ট্রেট সোহেল রানা

ফুলগাজীতে বুধবার গভীর রাতে ভ্রাম্যমাণ আদালতের ওপর মাদক বিক্রেতাদের হামলায় একজন আনসার সদস্য নিহত হয়েছেন। তার নাম নওশের আলী। এসময় ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা গুরুতর আহত হন। তাকে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় মাদক বিক্রেতাসহ আরো ৮ থেকে ১০ জন আহত হয়।

পুলিশ ও জেলা প্রশাসনের সূত্র জানায়, বুধবার রাত ১২টার দিকে ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ফুলগাজী উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের ভারত সীমান্তবর্তী বদরপুর এলাকায় অভিযান চালায়। তারা মাদক আস্তানায় অভিযান চালিয়ে কয়েকজন মাদক বিক্রেতাকে ধরে ফেলে। বিষয়টি টের পেয়ে মাদক বিক্রেতাদের সহযোগীরা ম্যাজিস্ট্রেটের ওপর হামলা চালায়। এতে সংঘর্ষ বেধে গেলে আনসার সদস্য নওশের আলী নিহত, সোহেল রানা আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড গুলী ছোড়ে। সংঘর্ষে মাদক ব্যাবসায়ীসহ ৮ থেকে ১০ জন আহত হয়।

খবর পেয়ে গভীর রাতে ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা কিসিঞ্জার চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার উক্যা সিং, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল আলীম মজুমদার ঘটনাস্থলে ছুটে যান। ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মোর্শেদ জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে জোর চেষ্টা চালাচ্ছে পুলিশ। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়েছে।

 


মন্তব্য