kalerkantho


'মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন'

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

৮ মার্চ, ২০১৭ ২৩:৪৮



'মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন'

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির অন্যতম সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আজ বুধবার বিকেলে স্থানীয় ভাবুকদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সংসদ উপনেতা বলেন, এ আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আওয়ামী লীগ। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ এবং উন্নয়নের আওয়ামী লীগ। এ দলটি ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়। আর এ উন্নয়নের মুল্যায়ন করে আমরা আগামী নির্বাচনে ফরিদপুরের চারটি সংসদীয় আসনের প্রত্যেকটিতে আওয়ামী লীগ প্রার্থীকে নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনাকে আসনগুলো উপহার দেব।  

নগরকান্দা জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি আব্দুস সোবহান মিয়ার সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আয়মন আকবর বাবলু চৌধুরী, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, ডাঙ্গী ইউপি চেয়ারম্যান কাজী আবুল কালাম প্রমুখ।


মন্তব্য