kalerkantho


পার্বতীপুরের সেরাজুল হুদা উচ্চ বিদ্যালয়ের সূবর্ণ জয়ন্তী

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৭ ১৯:৩৭



পার্বতীপুরের সেরাজুল হুদা উচ্চ বিদ্যালয়ের সূবর্ণ জয়ন্তী

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সেরাজুল হুদা উচ্চ বিদ্যালয় এর সূবর্ণ জয়ন্তী উদযাপিত হয়েছে গতকাল মঙ্গলবার।  

গতকাল বিকেল ৪টায় শুরু হওয়া সূবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারের প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এমপি।

বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড দিনাজপুর এর চেয়ারম্যান অধ্যাপক আহমেদ হোসেন, পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. হাফিজুল ইসলাম প্রামাণিক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান  মো. রেজাউল করিম।  

সূবর্ণ জয়ন্তীতে স্মারক বক্তব্য প্রদান করেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ’র প্রফেসর মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি ও বেসরকারি উন্নয়ন সংস্থা গ্রাম বিকাশ কেন্দ্রর নির্বাহী পরিচালক মোয়জ্জেম হোসেন।  
এ বিদ্যালয়ে অধ্যয়ন করে যারা কৃতিত্বের সাথে উত্তীর্ন হয়েছেন সেইসব শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সব শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  


মন্তব্য